1. admin@bangladeshbarta71.com : admin :
  2. korbandhaka@gmail.com : korban dhaka : korban dhaka
  3. roeblbapare@gmail.com : Robel BAPARE : Robel BAPARE
  4. robelbapare@gmail.com : Robel Bapare : Robel Bapare
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মুক্তিযুদ্ধের ইতিহাস ফুরসাইল একতা বন্ধন এর উদ্যোগে ১ হাজার বতল পানি ও খাবার সেলেং বিতরণ সিরাজদিখানে পৃথক স্থানে চেয়ারম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত! নড়াইলের কালিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা সহ আহত ১৫  গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী আবদুল্লাহ আল জাদীদ ইরান উপজেলা নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির মতবিনিময় সভা সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদের সমর্থনে উঠান বৈঠক! জণপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী এডভোকেট তাহমিনা আক্তার তুহিন সিরাজদিখানে সামাজিক সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সিরাজদিখানে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত সিরাজদিখানে নব নির্বাচিত সদস্যের শপথ গ্রহন সিরাজদিখানে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ!  সিরাজদিখানে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ উপলক্ষে প্রেস ব্রিফিং

সিরাজদিখানে জাতীয় ভোক্তা অধিকারের অভিযানে ৩ দোকানীর অর্থদন্ড!

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১০৮ বার পঠিত

সিরাজদিখানে জাতীয় ভোক্তা অধিকারের অভিযানে ৩ দোকানীর অর্থদন্ড!

সিরাজদিখান প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখান বাজারে দ্রব্য মূল্য স্থিতিশীল রাখতে মনিটরিং ও ৩ দোকানিকে ৪হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টা থেকে দুপুর ১ টা পযর্ন্ত সিরাজদিখান বাজারে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসিফ আল আজাদ। এসময় তিনি বলেন, মূল্য তালিকা প্রদর্শন না করায় লক্ষণ স্টোরকে ২হাজার টাকা, কালাচাঁন স্টোরকে ১হাজার টাকা ও রানা স্টোরকে ১হাজারসহ ৩টি দোকানিকে মোট ৪হাজার টাকা জরিমানা করা হয়। আসিফ আল আজাদ বলেন, রমজান মাসে বাজার নিয়ন্ত্রণে রাখতে আমাদের কড়া তদারকি থাকবে। কোনো ভাবে যাতে বাজার অস্থিতিশীল না হয়,সেই লক্ষে বাজার তদারকি করা হচ্ছে। এছাড়া বাজারের ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা হয়েছে। কোনো ধরনের অনিয়ম যাতে না হয় এবং অসাধু ব্যবসায়ীরা পণ্য নিয়ে কারসাজি করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি পরিদর্শক শাহালম মিয়া, সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ ও সিরাজদিখান থানা পুলিশের একটি টিম।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
  © স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বাংলাদেশ বার্তা ৭১
Theme Customized By Shakil IT Park