1. admin@bangladeshbarta71.com : admin :
  2. korbandhaka@gmail.com : korban dhaka : korban dhaka
  3. roeblbapare@gmail.com : Robel BAPARE : Robel BAPARE
  4. robelbapare@gmail.com : Robel Bapare : Robel Bapare
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মুক্তিযুদ্ধের ইতিহাস সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান সিরাজদিখানে অবৈধ সিসা তৈরির কারখানা, হুমকিতে জনস্বাস্থ্য সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধার সমর্থনে উঠান বৈঠক! তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হলেন সিরাজদিখান রায় বাহাদুর শ্রীনাথ ইন্সটিটিউশনের ৬শিক্ষাথী নড়াইলের পেড়লিতে পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখান উপজেলাতে নবায়নযোগ্য জ্বালানির পক্ষে মানববন্ধন। সিরাজদিখানে ব্যাপক গণসংযোগ করেছেন আবু বকর সিদ্দিক ঝিকুটপত্রের উপদেষ্টা সম্পাদক এড. সোহানা তাহমিনার সাথে ঝিকুট ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সম্পন্ন ফুরসাইল একতা বন্ধন এর উদ্যোগে ১ হাজার বতল পানি ও খাবার সেলেং বিতরণ সিরাজদিখানে পৃথক স্থানে চেয়ারম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত! নড়াইলের কালিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা সহ আহত ১৫ 

উপজেলা নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৬০ বার পঠিত
বক্তব্য রাখছেন জাবেদ ওমর, সাধারন সম্পাদক উপজেলা জাতীয় পাটি
উপজেলা নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির মতবিনিময় সভা
সিরাজদিখান প্রতিনিধি : আসন্ন  উপজেলা পরিষদ  নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা করেছেন সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।
সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার সকাল ১১টায় সিরাজদিখান উচ্চবিদ্যালয় খেলার মাঠে পাশে এ সভার আয়োজন করা হয়।
সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সভাপতি আঃ হাকিম হাওলাদারের সভাপতিত্বে ও  সাধারন সম্পাদক ওমর আলী (জাবেদ ওমর) সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ হাসান ঢালী, যুগ্ন সাধারন সম্পাদক উপজেলা জাতীয়পাটি,, আলী হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাকদ সিরাজদিখান উপজেলা জাতীয়পাটি।
এসময়  উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী  ওমর আলী বলেন,  আমি এই সিরাজদিখানের ছেলে কারো ভাই কারো বন্ধু কারো সন্তান।  আমি চাই আপনাদের সকলের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে।  সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে।  এই সিরাজদিখানকে মাদকমুক্ত একটি আদর্শ উপজেলা হিসেবে  গড়ে তুলতে।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আওলাদ হোসেন মৃদা  উক্ত মত বিনিময় সভায় যোগদান করেন এবং আগামি উপজেলা চেয়ারম্যান হিসাবে দোয়া ও সহযোগীতা কামনা করেন, এছাড়া  আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
  © স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বাংলাদেশ বার্তা ৭১
Theme Customized By Shakil IT Park