1. admin@bangladeshbarta71.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:২৫ অপরাহ্ন

মধুপুরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুরে আলোচনা সভা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সংগ্রাম ও গৌরবের ৭৩ বছর পূর্তীতে মধুপুর উপজেলা আওয়ামী লীগ বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ অডিটরিয়ামে এই কর্মসুচির আয়োজন করে।

সকাল ৯ টার পর থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা এসে মধুপুর অডিটরিয়ামে মিলিত হন। দুপুরে শুরু হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ, সাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা খান বাবলু, আবুল কালাম আযাদ, হেলাল উদ্দিন, মধুপুর পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, অধ্যক্ষ নাসির উদ্দিন খানসহ আওয়ামী লীগ যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ কর্মসুচিতে অংশ নেন।

পরে একটি বিশেষ শোভাযাত্রা বের হয়ে মধুপুরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর