1. admin@bangladeshbarta71.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

মধুপুরে আওয়ামী লীগ নেতার বিতর্কিত বক্তব্যে ইউপি নির্বাচন স্থগিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৭৪ বার পঠিত

আওয়ামী লীগ নেতা ও মির্জবাড়ী ইউপি চেয়ারম্যানের বিতর্কিত বক্তব্যের জেরে টাঙ্গাইলের মধুপুরে অরণখোলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল স্থগিত করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

একই সঙ্গে তার বিরুদ্ধে (জিআর) মামলারও নির্দেশ দেওয়া হয়েছে। রবিবার (১২ জুন) ইসির নির্বাচন পরিচালনা শাখার উপসচিব মো. আতিয়ার রহমান রিটার্নিং কর্মকর্তাকে এ নির্দেশনা পাঠিয়েছেন।

সোমবার (১৩ জুন) সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আলী এ বিষয়টি নিশ্চিত করেন।

নির্দেশনায় বলা হয়েছে, নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হওয়ায় আগামী ১৫ জুন অনুষ্ঠেয় টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হলো। অপর একটি নির্দেশনায়, বিতর্কিত বক্তব্য দেওয়ায় চেয়ারম্যান সাদিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেওয়া হয়েছে।

গত বুধবার (৮ মে) বিকেলে অরণখোলা ইউনিয়নের আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চেয়ারম্যান সাদিকুল ইসলাম নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিমের পক্ষে এই  বক্তব্য দেন।

অরণখোলা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত আব্দুর রহিমের পক্ষে নির্বাচনী প্রচারে বক্তব্য দেওয়া ওই আওয়ামী নেতার নাম সাদিকুল ইসলাম সাদিক। তিনি বলেন, ‘যারা নৌকা প্রতীকে ভোট দিতে নারাজ, তাদের ভোটকেন্দ্র যাওয়ার প্রয়োজন নেই- যারা নৌকায় ভোট দেবেন তারাই শুধু কেন্দ্র আসবেন’। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

তিনি বলেন, ১৫ তারিখ সারাদিন ভোট হবে এবং নৌকা মার্কায় ভোট হবে। যারা নৌকা মার্কায় ভোট দিবেন শুধু তারাই কেন্দ্রে আসবেন।

তিনি আরও বলেন, আমরা কিন্তু আশপাশেই অবস্থান করব। এখানে ২ হাজার ৪০০ ভোট রয়েছে, যদি ২ হাজার ভোট কাস্ট হয়, আমরা ২ হাজার ভোটই নৌকায় পেতে চাই। যেকোনো মূল্যে নৌকাকে বিজয়ী করতে হবে।

তার এমন বক্তব্য ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়। শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর