1. admin@bangladeshbarta71.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

মধুপুরে দুই ডায়াগনস্টিক সেন্টার সিল গালা ফার্মেসীতে জরিমানা

মধুপুর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৪৮ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুরে দুই ডায়াগনস্টিক সেন্টারের সনদ না থাকায় সিলগালা এবং একটি ওষধ ফার্মেসীতে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২৯ মে রবিবার দুপুরে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন ও ১০০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোহাম্মদ সায়েদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তরের বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক সুপারভিশন ও মনিটরিং বিষয়ে সভার সিদ্ধান্ত মোতাবেক সারা দেশের ন্যায় মধুপুরেও এ অভিযান কালে মধুপুরের ময়মনসিংহ রোডের বাণী সিনেমা সংলগ্ন কারা ডায়াগনস্টিক সেন্টার ও কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুরের ভাই ভাই ডায়াগনস্টিক সেন্টারের সনদ না থাকায় সিলগালা করা হয়। একই সাথে কাকরাইদের একটি ফার্মেসীতে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন ও ১০০ শয্যা বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোহাম্মদ সায়েদুর রহমান নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডা. ফাতেমাতুজ জহুরা, পুলিশ ও সাংবাদিবৃন্দ।

এ ব্যাপারে ১০০ শয্যা বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোহাম্মদ সায়েদুর রহমান জানান, স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্ত অনুযায়ী সারা দেশের ন্যায় মধুপুরেও এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে সনদ না থাকায় পৌর শহরের কারা ডায়াগনস্টিক সেন্টার ও পিরোজপুরের ভাই ভাই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা এবং একটি ফার্মেসীতে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর