1. admin@bangladeshbarta71.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

মধুপুরে প্রচণ্ড ঝড়ে গাছ পড়ে যুবকের মৃত্যু

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৭৯ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুরে প্রচণ্ড ঝড়ে গাছ পড়ে আব্দুল করিম (৪৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাথে থাকা স্ত্রী লাইলী বেগম (৩৩) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনায় তাদের বহন করা ভ্যান চালক ইউসুফ আলী (৪৫) মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

শুক্রবার রাত ৯ টার দিকে ঝড়ের মধ্যে আত্মীয় বাড়ী থেকে ফেরার পথে কাকরাইদ পুরনো বাজার এলাকায় রাস্তার পাশের জামগাছ চলন্ত ভ্যানের ওপর পড়লে গাছের চাপায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম মধুপুর পৌর এলাকার জটাবাড়ী গ্রামের ইদ্রিস আলীর ছেলে। আহত ভ্যান চালক উপজেলার গোলাবাড়ী গ্রামের বাসিন্দা বলে জানা যায়।

স্থানীয়রা জানান, নিহত আব্দুল করিম ও স্ত্রী লাইলী বেগম ইদিলপুর শাইলবাইদ গ্রামের অসুস্থ্য বেয়াইন ও মেয়ে জামাইকে ঈদের দাওয়াত দিয়ে ইউসুফ আলীর ভ্যানের যাত্রী হয়ে এ দম্পত্তি বাড়ি ফিরছিলেন। বাড়িতে শিশু ছেলে ও নাতীকে রেখে যাওয়ায় ঝড়ের মধ্যেই বাড়ি ফেরার তাড়নায় কাকরাইদ পুরনো বাজারের কাছে এলেই রাস্তার পাশের একটি জামগাছ ভ্যানের উপর আছড়ে পড়লে ৩ জনই গাছের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা গাছ কেটে তাদের উদ্ধার করে এতে ঘটনাস্থলেই আব্দুল করিমের মৃত্যু হয়। উদ্ধারকারীরা প্রথমে তাদের মধুপুর ১০০ শয্যা বিশিস্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে স্বামীকে মৃত ঘোষনা করেন। স্ত্রী লাইলী বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর