1. admin@bangladeshbarta71.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:১৫ অপরাহ্ন

মধুপুরে বিনামূল্যে প্রতিবন্ধী মোবাইল থেরাপি সেবা অনুষ্ঠিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১১৩ বার পঠিত
মধুপুরে বিনামূল্যে প্রতিবন্ধীদের মাঝে ভ্রাম্যমান মোবাইল থেরাপি  সেবা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ৯ ফেব্রুয়ারি  মধুপুর পৌর শহরের টাঙ্গাইল-ময়মনসিংহ মহা সড়কের চাড়ালজানিতে মধুপুর প্রতিবন্ধী ও সাহায্য কেন্দ্র এ মোবাইল থেরাপি ক্যাম্পেইনের আয়োজন করে। ক্যাম্পেইনের উদ্ভোধন করেন মধুপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুসলিমা আকতার মাসুদা,  মোবাইল ক্যাম্পেইনের কনসালটেন্ট ডা. জামালুল করিম, মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, থেরাপি সহকারি আজমেরী আক্তার, টেকনিশিয়ান মনিরুজ্জামান, স্থানীয় নারী কাউন্সিলর মালেকা বেগম, গণমাধ্যম কর্মী ও কবি স্বাধীন আজম, মাসুম মিয়া প্রমুখ।
মধুপুর প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুসলিমা আকতার মাসুদা জানান, বিনামূল্যে ভ্রাম্যমান মোবাইল থেরাপি ভ্যান ক্যাম্পেইনে ফিজিওথেরাপি, অকুপেশনাল থেরাপি, স্পিচ এন্ড ল্যাঙ্গুয়েজ থেরাপি, অটিজম বিষয়ক সেবা,শ্রবণ ও দৃষ্টি পরীক্ষা, রেফারেল সেবা, কাউন্সিলিং সেবা প্রদান করা হয়।
তিনি আরো জানান, গত কয়েক বছরে সারা দেশে সেবা প্রদানে তৃতীয় স্থান অর্জন করেছে মধুপুর। তিনি এ ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। ক্যাম্পেইনে ভ্রাম্যমান ভ্যানে রোগীদের থেরাপি সেবা প্রদান  করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর