1. admin@bangladeshbarta71.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

মধুপুর শিল্প ও বণিক সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ৮৩ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুর উপজেলার সর্ব বৃহৎ ব্যবসায়ী সংগঠন মধুপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের তারিখ নির্থারণ করে তফসিল ঘোষণা করেছে শিল্প ও বণিক সমিতির প্রধান নির্বাচন কমিশন। আগামী ৫মার্চ মধুপুর শিল্প ও বণিক সমিতির ভোট গ্রহনের দিন রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় মধুপুর শিল্প ও বণিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের এই তফশীল ঘোষণা করেন সাবেক সংসদ সদস্য শিল্প ও বণিক সমিতির প্রধান নির্বাচন কমিশন খন্দকার আনোয়ারুল হক, এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার বিল্লাল হোসেন ফকির ও সুবল চন্দ্র সাহা।

তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ দিন রাখা হয়েছে ১৪ ফেব্রুয়ারী। আর বাছাই ১৫ ফেব্রুয়ারী, মনোনয়নের আপত্তির শুনানীর দিন ১৭ ফেব্রুয়ারী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ ফেব্রুয়ারী,  প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশের দিন ২০ ফেব্রুয়ারী,  প্রতীক বরাদ্দ ২২ ফেব্রুয়ারী। ৫মার্চ বিরতিহীনভাবে মধুপুর রানী ভবাণী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন চলবে।

নির্বাচন কমিশনার জানান, সভাপতি, সহ-সভাপতি, সম্পাদক, সহ-সম্পাদক, সাংগঠনিকসম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর,  প্রচার, ধর্ম বিষয়ক, শিক্ষ ও সাংস্কৃতিক, ক্রীড়া, সমাজকল্যাণ সম্পাদক ও কার্যকরিসদস্যসহ মোট ২১টি পদে নির্বাচনঅনুষ্ঠিতহবে।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সাবেক এমপি ও প্রধান নির্বাচন কমিশনার খন্দকার আনোয়ারুল হক। এ সময় বক্তব্য রাখেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নালআবেদীন, মধুপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক হাবিবু ররহমান, সাংবাদিক এম এ রউফ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এসএমশহীদ, আমিনুলহক, নাজমুছসাদাৎ নোমান, আনোয়ার সাদাৎ ইমরান, মোজাম্মেল হক. আকবর হোসেন, আলকামা সিকদার, মেহেদী হাসান বকুল, লিটন মিয়াপ্ রমুখ। এছাড়াও ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর