1. admin@bangladeshbarta71.com : admin :
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

শেখ হাসিনার সততার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে -কৃষিমন্ত্রী

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার পঠিত

শেখ হাসিনার বড় শক্তি তার সততা। আর এই সততার নেতৃত্বের জন্যই দেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আবদুর রাজ্জাক এমপি। মন্ত্রীবলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততার বাংলাদেশের উন্নয়ন এখন পৃথিবীর কাছে  ঈর্ষনীয়। এ উন্নয়নে ব্যবসায়ীদের অনেক অবদানরয়েছে। ব্যবসায়ীদের মাধ্যমেও উন্নয়ন সম্ভব। আর এ উন্নয়ন অব্যাহত রাখতে ব্যবসায়ীসহ সকলকে ভূমিকা রাখার আহবান জানান মন্ত্রী।

আজ শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর পৌর শহরের মধুবন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষীক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি এসব কথা বলেন। মধুপুর শিল্প ও বণিক সমিতি এই ত্রি-বার্ষীক সাধারণ সভার আয়োজন করে।

মন্ত্রী উল্লেখ করেন, হংকং এর গবেষণা প্রতিষ্ঠান পিপলস্ পৃথিবীর শতাধিক রাষ্ট্র প্রধান নেতাদের নিয়ে গবেষণা করে তালিকা করেছে। যে তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্থান দ্বিতীয়। ক্ষমতাধর নারী তালিকায়ও শেখ হাসিনার নাম রয়েছে। এসব সম্ভব হয়েছে শেখ হাসিনার সততার শক্তির জন্যই।

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, শেখ হাসিনার সততার অনেক প্রমাণ রয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু এখন দৃশ্যমান। অথচ এ সেতু তৈরির শুরুতে দুর্নীতির কথা উঠেছিল। মামলা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত দুর্নীতির অস্তিত্ব মেলেনি। এসব তার সততার শক্তির প্রমাণ।

১/১১ এর সময় টিআই প্রধান আমাদের দেশে এসেছিলেন, তিনি শেখ হাসিনার কোন দুর্নীতির সন্ধান পাননি উল্লেখ করে মন্ত্রী বলেন, অনেকের দুর্নীতির প্রমাণ মেললেও শেখ হাসিনার নিজের একটা বাড়িও পাওয়া যায়নি। বাবার ধানমন্ডির বাড়ি মিউজিয়াম করে দিয়ে বড় উদারতার পরিচয় দিয়েছেন।
মন্ত্রী অনুষ্ঠানে দেশের পাশাপাশি মধুপুরের বিভিন উন্নয়নের দৃষ্টান্ত তুলে ধরে বক্তব্য রাখেন।

ব্যবসায়ী সমিতির সভাপতি মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলমখান আবু, সাবেক সংসদ সদস্য খন্দকার আনোয়ারুল হক, সমিতির উপদেষ্টা গিয়াস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, বিল্লাল হোসেন ফকির, আবুল কালাম আজাদ, নুরুল আলম খান রাসেল, আব্দুল মজিদ সরকার, খন্দকার মনিরুল ইসলাম লাবু প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন, মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহীনা আক্তার, মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল, জাকির হোসেন সরকর, ধনবাড়ী পৌরসভার মেয়র মনিরুজ্জামান বকল প্রমুখ উপস্থিত ছিলেন। সমিতির আড়াই হাজার ব্যবসায়ী সদস্য এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর