1. admin@bangladeshbarta71.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন

ফের সংলাপ সংলাপ খেলা শুরু হয়ে গেছে: মির্জা ফখরুল

টাঙ্গাইল প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেছেন, নির্বাচন কমিশন নিয়ে সংলাপ সংলাপ খেলা চলছে। কমিশন গঠন করে লাভ নেই, আওয়ামী সরকারের অধীনে কোনো নির্বাচন কমিশনই সুষ্ঠু ভোট করতে পারবে না।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল পৌর শহরের জেলা সদর স্কুল মাঠ প্রাঙ্গণে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ সরকার না থাকলে কোনো নির্বাচনই সুষ্ঠ হবে না। সমাধান হচ্ছে বর্তমান সরকারের পদত্যাগ। পরবর্তীতে নির্বাচনকালীন সময়ে নিরপেক্ষ সরকার গঠন করতে হবে।

তিনি বলেন, খালেদা জিয়া মুক্ত হলে জনতা রাজপথে নামবে। সেই ভয়ে খালেদা জিয়াকে বেআইনিভাবে সাজা দিয়ে আটকে রাখা হয়েছে। এমনকি খালেদা জিয়ার জীবন রক্ষায় বিদেশে চিকিৎসার যে পরামর্শ ডাক্তাররা দিয়েছেন সরকার তাও শুনছে না।

ফখরুল বলেন, খালেদা জিয়ার মুক্তিতে আইনের দোহাই দিলেও নিজেরাই বেআইনিভাবে জোর করে ক্ষমতায় বসে আছে। ১৪ বছর ধরে বেআইনি কাজ করে দেশকে আস্তাকুঁড়ে পরিণত করেছে সরকার।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আহমেদ আজম খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুন সালাম আজাদ, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য মাহবুবুল আনাম স্বপন ফকির, সাঈদ সোরহাব, ওবায়দুল হক নাসিরসহ জেলা বিএনপির ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর