1. admin@bangladeshbarta71.com : admin :
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

মির্জাপুরে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

মির্জাপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৬৪ বার পঠিত

টাঙ্গাইলের মির্জাপুরে তিন ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার (১৭নভেম্বর) রাতে উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গোড়াই কইল্যান হাজীপাড়া গ্রামের মৃত করিমের ছেলে মাহাবুবুর রহমান বাবু (৩৫), শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বড়কাচনা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোজাম্মেল (২২) ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার চর সুজাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে মেহেদী হাসান হৃদয় (২০)। গ্রেপ্তারকৃত বাবুর নামে ডাকাতি, চুরি, ছিনতাই, সন্ত্রাসী, মারামারি, অস্ত্র, অপহরণসহ দেশের বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, ধেরুয়া এলাকায় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্ততিকালে পুলিশের দুই ইউনিট দুপাশ থেকে তাদের ঘেরাও করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২-৩ জন ডাকাত পালিয়ে যায়। তাদের কাছ থেকে একটি মাইক্রোবাস, দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ রিজাউল হক বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি মামলা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর