1. admin@bangladeshbarta71.com : admin :
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

ভোটের শুরুতেই ধাওয়া পাল্টা ধাওয়া নিহত-২

বাংলাদেশ বার্তা ৭১
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

সারাদেশে একযোগে চলছে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে শুরু হওয়া নির্বাচনের শুরুতেই কেন্দ্র দখল, ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলির খবর পাওয়া গেছে। জেলা প্রতিনিধিদের পাঠানো খবর।

নরসিংদী : নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচন এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোরে উপজেলার বাঁশগাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাঁশগাড়ি এলাকার হেকিম মিয়ার ছেলে মো. সালাউদ্দিন (৩০) ও অন্যজন একই এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৫)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাঁশগাড়ি ইউপিতে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আশরাফুল হক সরকার। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের জাকির হোসেন। এটা নিয়ে কয়েক দিন ধরেই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। বুধবার সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। সারা রাত থেমে থেমে সংঘর্ষ চলে। ভোরে গুলিবিদ্ধ হয়ে মারা যায় যুবক সালাউদ্দিন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের মধ্যে বাঁশগাড়ি এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়ারও মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিত কুমার ঘোষ বলেন, আজ ভোরে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

এ বিষয়ে ওসি তদন্ত গোবিন্দ সরকার জানান, ২ জন নিহতের খবর শুনেছি, কিন্তু এখনো পর্যন্ত প্রমাণ পায়নি। বাঁশগাড়িতে র‍্যাব, বিজিবি, পুলিশসহ যথেষ্ট আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মেহেরপুর : মেহেরপুরের মুজিবনগর উপজলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর কেন্দ্রে নৌকা এবং আনারস প্রার্থীর এজেন্টদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

মহাজনপুর ইউনিয়নের কোমরপুর কেন্দ্রে নৌকার প্রার্থী রেজাউর রহমান নান্নু এবং স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আমাম হোসেন মিলুর এজেন্টদের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়। এনিয়ে দুই প্রার্থীর মধ্যে বাকযুদ্ধর সময় দুপক্ষের লোকজন জড়ো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ সেখানে ফাঁকা ৪ রাউন্ড গুলি চালায়। এ ঘটনায় কোমররপুর কেন্দ্রে বেশ কিছুক্ষণ ভোটদান পর্ব বন্ধ রাখা হয়। এখন পরিস্থিতি স্বাভাবিক। কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর