1. admin@bangladeshbarta71.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

মধুপুরে বিএনপির দুই গ্রুপের বিপ্লব ও সংহতি দিবস পালন

বাংলাদেশ বার্তা ৭১
  • আপডেট সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দুই গ্রুপ পৃথকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে  বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে।

 রোববার (৭ অক্টোবর) বিকেলে মধুপুর উপজেলা বিএনপি দুই ভাগে বিভক্ত হয়ে পৃথক স্থানে এই কর্মসূচি বাস্তবায়ন করে। স্থানীয় বিএনপির কার্যালয়ে বিএনপি ও সহযোগি সংগঠনের ব্যানারে বিপ্লব ও সংহতি দিবস পালন করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার শহিদের নেতৃত্বাধীন গ্রুপ। বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির মনোনীত এমপি প্রার্থী সরকার মো. শহিদুল ইসলাম সরকার শহিদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরবিএনপির নেতা আব্দুল লতিফ পান্না, সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর তালুকদার, জয়নাল আবেদীন বাবলু, আব্দুল মান্নানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে উপজেলার কাকরাইদ এলাকায় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেন সরকার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খুররম খান ইউসুফজাই এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন, খন্দকার আব্দুল মোতালেব, রতন হায়দার, ওবায়দুল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর