1. admin@bangladeshbarta71.com : admin :
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

মধুপুরে ভয়াবহ অগ্নিকান্ড : ১৮ লক্ষ টাকার ক্ষতি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩১৫ বার পঠিত

টাংগাইলের মধুপুরে  ভয়াবহ অগ্নিকান্ডে ৪ দোকান ভস্মিভূত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার টাঙ্গাইল -ময়মনসিংহ মহা সড়কের মালাউড়ী নামক স্থানে এই  ঘটনা ঘটে।

দোকান মালিকরা জানান, এই অগ্নিকান্ডে প্রায় ১৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । ঘরের মালিক সোলায়মান হোসেন জানান, দোকানের ভাড়াটিয়ারা প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও দোকান বন্ধ করে বাড়ি চলে যান। সাড়ে দশটার দিকে লোক মারফত জানতে পারি দোকানগুলোর ভেতর থেকে অগ্নিশিখা বেরুচ্ছে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় আধঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।এই অগ্নিকান্ডে জামান মেশিনারীজ, মা-বাবার দোয়া, ডিমের আড়ৎ ও রংএর দোকান সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়। জাপান মেশিনারিজের মালিক আমির হোসেন বলেন, তাঁর দোকানে প্রায় সাড়ে চার লাখ টাকার মেশিনারিজ সম্পূর্ণরূপে পুড়ে গেছে।

মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার হেমাইল কবীর জানান, রাতে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৪০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে দুইটি ইউনিটের ১৬ জন দায়িত্ব পালন করেছেন। এই অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হলেও প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছেন বলেও তিনি জানান।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন, মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর