1. admin@bangladeshbarta71.com : admin :
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

আ.লীগের মনোনয়ন না পেয়ে ‘স্বতন্ত্র প্রার্থী’ হচ্ছেন মমিনুল হক মুকুল

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

টাঙ্গাইলের মধুপুরের আলোকদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মমিনুল হক মুকুল।। তিনি সোমবার বিকেলে আলোকদিয়া ইউনিয়নের লাউফুলা বাজারে সমাবেশ করে এই ঘোষণা দেন।
ওই সমাবেশে সভাপতিত্ব করেন প্রবীণ ব্যক্তিত্ব আব্দুর রশিদ। বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী মমিনুল হক মুকুল, ট্রাক ড্রাইভার্স ইউনিয়ন লাউফুলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রুবেল, মোখলেছুর রহমান, আব্দুল আজীজ, সুজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বক্তব্য রাখেন। ওই সমাবেশে হাজারো মানুষের ঢল নামে।
মমিনুল হক মুকুল বলেন, দলীয় মনোনয়ন না পেলেও এলাকাবাসীর কল্যাণে নিজেকে নিবেদিত রাখার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে চাই। সকলের সহযোগিতা পেলে নির্বাচনে অবশ্যই বিজয়ী হবো। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাঁর বাড়ি ওই ইউনিয়নের লাউফুলা গ্রামে।
আলোকদিয়া ইউপি নির্বাচনে এবার দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাঈদ তালুকদার দুলাল।
দলীয় সিদ্ধান্তের বাইরে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে মমিনুল হক মুকুল বলেন, তিনিই দলীয় মনোনয়ন পাবেন, এটাই এলাকাবাসীর প্রত্যাশা ছিল। তাঁর মনোনয়ন না পাওয়ার বিষয়টি এলাকার জনগণ মানতে পারছেন না। তাঁদের প্রত্যাশা পূরণের জন্যই মূলত তিনি নির্বাচন করতে চাচ্ছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর